স্ত্রীর জন্মদিনের উপহার দেওয়ার ৫০ টি ইউনিক আইডিয়া

Also Read


আপনি কি আপনার স্ত্রীর জন্মদিনে সেরা উপহার কি দিবেন সেটা নিয়ে ভাবছেন? তাহলে চিন্তা করতে হবেনা। আজকের এই আর্টিকেলের মধ্যে আমি আপনাদের স্ত্রীর জন্মদিনের উপহার দেওয়ার ৫০ টি ইউনিক আইডিয়ার বিষয়ে বলবো যেগুলো আপনার স্ত্রীর সত্যি-ই পছন্দ করবেন। 


কম খরচে জন্মদিনের উপহার, বার্থডে গিফট কি দেওয়া যায়, জন্মদিনের সেরা উপহার, কম দামে ভালো উপহার, জন্মদিনের উপহার ছেলেদের জন্য, স্বামীর জন্মদিনের উপহার, স্ত্রীকে কি উপহার দেওয়া যায়, বউকে জন্মদিরে উপহার দেয়ার ৫০টি ইউনিক আইডিয়া, জন্মদিনে স্ত্রীকে উপহার দেয়ার আইডিয়া,
স্ত্রীর জন্মদিনের উপহার দেওয়ার ৫০ টি ইউনিক আইডিয়া

স্ত্রীর জন্মদিন উপহার দেওয়া একটি স্পেশাল মুহুর্ত, এবং একটি ইউনিক আইডিয়া নির্বাচন করা সেটি আরো স্পেশাল ও মেমরেবল করে ফেলবে। স্ত্রীর জন্মদিনের উপহার দেওয়ার ৫০ টি ইউনিক আইডিয়া হলো:

  1. স্ত্রীর জন্মদিনের উপহার হিসাবে আপনি তার জন্মস্থলে তাকে নিয়ে যেতে পারেন। সেখানে আপনি তার পছন্দের ফুল, একটি পাঠাল সহ দিন ও তাকে সুপ্রসিদ্ধ রেস্তোরাঁতে নিয়ে যেতে পারেন।

  2. একটি স্পেশাল জিফট হিসাবে আপনি তার জন্মদিনের জন্য একটি কার্টুন ড্রয়িং তৈরি করতে পারেন। একজন কার্টুনিস্টের সাথে যোগাযোগ করে আপনি তার ছবি এবং নাম দিয়ে তার জন্মদিনের একটি স্পেশাল কার্টুন তৈরি করতে পারেন।

  3. আপনি একটি পারফেক্ট সার্প্রাইজ প্ল্যান করতে পারেন। সেটি হতে পারে একটি বিন্দুর জন্য পরিচিত জায়গায় রেস্তোরাঁ বুকিং করা, সেখানে আপনি একটি পারফেক্ট সার্প্রাইজ প্ল্যান হতে পারে। আপনি তাকে প্রিয়জনদের সাথে স্পেশাল ডিনারে নিয়ে যেতে পারেন। একটি রোমান্টিক রেস্তোরাঁ বুক করে সেখানে তাকে একটি সার্প্রাইজ কেক এবং উপহার দেওয়া যেতে পারে।

  1. তাকে তার জন্মদিনে স্পেশাল স্পা প্রেজেন্ট করতে পারেন। সেটি হতে পারে স্পা ও ম্যাসেজ সেন্টারে বুকিং করা এবং তাকে সেখানে পাঠানো যেতে পারে। আপনি তাকে আরামদায়ক ম্যাসেজ, ফেস প্যাক, হেয়ার স্টাইলিং এবং অন্যান্য সেবা দিতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিন উপহার হিসাবে আপনি তাকে স্পেশাল কোকটেল পার্টি দিতে পারেন। একটি প্রাইভেট বার বুক করে তাকে সেখানে নিয়ে যেতে পারেন এবং তাকে স্পেশাল ককটেল সার্ভ করতে পারেন।





  1. স্ত্রীর জন্মদিনে একটি স্পেশাল ট্রিটমেন্ট দিতে পারেন। আপনি তাকে একটি স্পা ট্রিটমেন্ট দিতে পারেন যা তাকে উচ্চতর স্তরের সেবা দেওয়া হবে। একটি স্পা রিট্রিটে বুকিং করে তাকে সেখানে পাঠাতে পারেন এবং তাকে আরাম করতে পারেন স্পেশাল ম্যাসেজ, ফেস প্যাক, হেয়ার স্টাইলিং এবং অন্যান্য সেবা দিতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল জিউয়েলারি আইটেম। সেটি হতে পারে স্বর্ণ জেওয়েল্লারি, হার, ব্রেসলেট বা অন্যান্য আকর্ষণীয় জিউয়েলারি আইটেম।

  1. একটি স্পেশাল ট্রিপ প্ল্যান তৈরি করে তাকে দিতে পারেন তার পছন্দের স্থানে ভ্রমণের জন্য। আপনি স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল হোটেল রুম এবং তার জন্য অন্যতম স্থান থেকে রিজার্ভ করা টিকেট দিতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল কুকি কেক। একটি স্পেশাল কুকি কেক তৈরি করতে আপনি একটি প্রফেশনাল কেক ডেকোরেটর থেকে সাহায্য নিতে পারেন। আপনি কেকে তার ছবি প্রিন্ট করতে পারেন বা তার নামে কেক তৈরি করতে পারেন।

  3. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল কার্ড দিতে পারেন। আপনি কার্ডে তার প্রিয়জনের চিত্র বা কথাগুলি সংযুক্ত করতে পারেন এবং কার্ডে একটি প্রেরণাদায়ক বাণী লিখে দিতে পারেন।

  1. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল জুড়ি দিতে পারেন। একটি স্পেশাল জুড়ি তৈরি করতে আপনি কোনো জুড়ি ডিজাইনারের সাহায্য নিতে পারেন। আপনি জুড়ি তার নামে একটি স্পেশাল ট্যাগ সহ প্রেরণ করতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিনে একটি স্পেশাল অনুষ্ঠান করতে পারেন। আপনি স্ত্রীর প্রিয় রেস্তোরে বা স্থানীয় হোটেলে একটি স্পেশাল ডিনার প্ল্যান করতে পারেন। আপনি কিছু স্পেশাল ভাবে ডেকোরেট করতে পারেন যাতে তিনি আনন্দ করতে পারেন।

  3. স্ত্রীর জন্মদিনে তার জন্য একটি স্পেশাল কথা সংকলন তৈরি করতে পারেন। আপনি কথা সংকলনে তার প্রিয়জনের মন্তব্য সংযুক্ত করতে পারেন। কথা সংকলন তৈরি করতে আপনি ইউটিউব ভিডিওগুলি সংগ্রহ করতে পারেন।

  4. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল গান শুনিয়ে দিতে পারেন।

  1. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল স্পা গিফট দিতে পারেন। আপনি স্থানীয় স্পা ভিজিট করে তাকে স্পা সার্ভিস উপহার দিতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল স্কিনকেয়ার প্যাকেজ দিতে পারেন। আপনি কোনো প্রফেশনাল স্কিনকেয়ার কোম্পানির সাথে যোগাযোগ করে তার জন্য একটি স্কিনকেয়ার প্যাকেজ উপহার দিতে পারেন।

  3. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল ফ্লাওয়ার বুকে উপহার দিতে পারেন। আপনি ফুলের ডিজাইনারদের সাথে কথা বলে আপনার স্ত্রীর পছন্দ অনুযায়ী একটি স্পেশাল ফুলের বুকে তৈরি করতে পারেন।

  4. স্ত্রীর জন্মদিনে তাকে কোনো একটি স্পেশাল বই উপহার দিতে পারেন। আপনি তার পছন্দের জানে একটি বই উপহার দিতে পারেন এবং সেটি একটি স্পেশাল বাক্সে প্যাক করে দিতে পারেন।

  5. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল ডিনার উপহার দিতে পারেন। আপনি কোনো একটি ভালোবাসা রেস্টুরেন্টে তাকে আমন্ত্রণ জানাতে পারেন এবং তার জন্য স্পেশাল ডিনার সেট করতে পারেন।

  1. স্ত্রীর জন্মদিনে তাকে বিন্যাস করা হোমডেক স্পেশাল উপহার দিতে পারেন। আপনি তার পছন্দের রঙের কাপে ফুল বা ফুলের বাক্স, একটি স্পেশাল কুশন, ল্যাম্প এবং অন্যান্য হোমডেক আইটেম সম্পর্কে চিন্তা করতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল জুৎ বক্স উপহার দিতে পারেন। আপনি সেই বক্সে তার পছন্দের জুতা সম্পর্কে জেনে নিতে পারেন এবং সেই জুটাগুলি সেট করে উপহার দিতে পারেন।

  3. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল বিউটি বক্স উপহার দিতে পারেন। আপনি কোনো একটি বিউটি ব্র্যান্ডের সাথে যোগাযোগ করে তার জন্য  স্পেশাল বিউটি বক্স ক্রয় করে সেটা তাকে দিতে পারেন।

  4. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ট্রাভেল গিফট। আপনি তার পছন্দের জায়গায় একটি স্পেশাল ট্রিপ প্ল্যান করতে পারেন এবং তার জন্য টিকেট এবং হোটেল বুকিং করতে পারেন।

  1. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল কুকিং ক্লাস। আপনি সেই ক্লাসে যোগ দিতে পারেন এবং তার জন্য একটি স্পেশাল কুকিং কিট এর সাথে সেট করতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল স্পা প্যাকেজ। আপনি তাকে একটি স্পেশাল স্পা সেন্টারে একটি সেশনের জন্য আমন্ত্রণ জানাতে পারেন এবং সেই জন্য টিকেট এবং স্পা প্যাকেজ উপহার দিতে পারেন।

  3. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ডাইনার। আপনি একটি স্পেশাল রেস্টুরেন্টে বুকিং করতে পারেন এবং সেখানে তাকে একটি স্পেশাল ডাইনার দিতে পারেন।

  4. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন স্পেশাল ফটোগ্রাফি সেশন। আপনি একটি প্রফেশনাল ফটোগ্রাফার একটি সেশন সেট করতে পারেন এবং তার জন্য ফটোগ্রাফি অ্যালবাম উপহার দিতে পারেন।

  1. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ওয়াইন টেস্টিং এক্সপিরিয়েন্স। আপনি তাকে সেই এক্সপিরিয়েন্সে নিয়ে যেতে পারেন এবং সেখানে পছন্দের ওয়াইন টেস্ট করতে পারেন।

  2. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ডেট প্ল্যান। আপনি একটি স্পেশাল ডেট প্ল্যান তৈরি করতে পারেন এবং তার জন্য একটি স্পেশাল প্যাকেজ বুক করতে পারেন।

  3. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ট্রিটমেন্ট। আপনি তাকে সেই দিনে নিয়ে সব প্রয়োজনীয় ট্রিটমেন্ট দিতে পারেন যেমন স্পা ভিজিট, হেয়ার স্টাইলিং, নেইল আর্ট ইত্যাদি।

  4. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ট্রাভেল প্যাকেজ। আপনি তার জন্য একটি স্পেশাল ট্রাভেল প্যাকেজ সেট করতে পারেন যা তাকে নিয়ে যেতে পারেন সেখানে যেখানে সে আশা করেন যাবেন।

  1. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল হেলথ চেকআপ। আপনি তাকে সেই দিনে হেলথ চেকআপে নিয়ে যেতে পারেন যা তাকে স্বাস্থ্য সম্পর্কে ধারণা দিবে।

  2. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন স্পেশাল ফুড ট্যুর। আপনি তার জন্য একটি স্পেশাল ফুড ট্যুর সেট করতে পারেন এবং তার সাথে সে রান্নাঘর দেখতে যেতে পারেন যেখানে তার পছন্দের খাবার রান্না করা হয়।

  3. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ডেকোরেশন। আপনি তার জন্য একটি স্পেশাল ডেকোরেশন সেট করতে পারেন এবং তার ঘরটি নির্মাণ করতে পারেন যা তার পছন্দের স্টাইলে থাকবে।

  4. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল স্কিন কেয়ার প্যাকেজ। আপনি তার জন্য একটি স্পেশাল স্কিন কেয়ার প্যাকেজ সেট করতে পারেন যা তার স্কিন কেয়ার প্রতি দিন নির্ভর করে তাকে একটি উচ্চমানের স্কিন প্রদান করবে।

  5. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল হোম থিয়েটার অভিজ্ঞতা।

  6. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি পারফেক্ট স্পা অভিজ্ঞতা। আপনি তাকে স্পা সেন্টারে নিয়ে যেতে পারেন এবং সে একটি রিল্যাক্সিং অভিজ্ঞতা পাবে যা তার জন্য খুব স্পেশাল হবে।

  7. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ফটোগ্রাফি সেশন। আপনি একটি ফটোগ্রাফি সেশন সেট করতে পারেন যেখানে একটি প্রফেশনাল ফটোগ্রাফার তাকে পছন্দের স্থানে ফটোগ্রাফ তুলবে।

  8. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন স্পেশাল একটি স্ক্যান্ডিনেভিয়ান ওয়ালেট। আপনি তাকে একটি স্ক্যান্ডিনেভিয়ান ওয়ালেট দিতে পারেন যা খুব স্টাইলিশ এবং একটি অন্যতম একটি প্রয়োজনীয় উপকরণ।

  9. স্ত্রীর জন্মদিনে তাকে একটি নিজস্ব কার্ড ডিজাইন দিতে পারেন। আপনি একটি কার্ড ডিজাইন এপ্লিকেশন ব্যবহার করে একটি কার্ড তৈরি করতে পারেন যা তার জন্য খুব স্পেশাল হবে।

  10. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি রোমান্টিক ডিনার। আপনি একটি রোমান্টিক রেস্তোরাঁ সিলেক্ট করতে পারেন এবং তাকে সুন্দর খাবার সার্ভ করে দিতে পারেন।

  11. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ইভেনিং সার্ভিস প্যাকেজ। আপনি একটি স্পেশাল ইভেনিং সার্ভিস প্যাকেজ খুঁজে নিতে পারেন যা তাকে স্পেশাল লাগবে।

  12. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন স্পেশাল একটি আর্ট পিস। আপনি একটি স্পেশাল আর্ট পিস খুঁজে নিতে পারেন যা তার রুমের সাজসজ্জা সম্পর্কে জানা করে তৈরি করা হবে।

  13. স্ত্রীর জন্মদিনে উপহার হিসেবে তাকে স্পা ভাউচার দিতে পারেন। এটি তাকে একটি স্পা সেশন অথবা স্পা প্যাকেজ কেনার সুযোগ দিবে।

  14. স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল ট্রিটমেন্ট প্যাকেজ দিতে পারেন। এটি উচ্চ শখের সাথে উপভোগ করার জন্য আবদ্ধ হবে এবং তাকে স্পেশাল অভিজ্ঞতা দেবে।

  15. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি স্পেশাল ডেজার্ট। আপনি তার প্রিয় ডেজার্ট তৈরি করতে পারেন অথবা স্পেশাল ডেজার্ট সার্ভিস নিতে পারেন।

  16. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন একটি ফোটোবুক। এটি একটি পার্সোনাল উপহার হিসেবে হিসাবে আছে এবং তার অনেক স্মৃতি সংরক্ষণ করতে সাহায্য করবে।

  17. স্ত্রীর জন্মদিনে তাকে উপহার দিতে পারেন নতুন একটি পরিবারের ছবি ফ্রেম। এটি তার রুমে উপস্থিত থাকবে।

  18. স্ত্রীর জন্মদিনে উপহার হিসেবে তাকে একটি স্পেশাল রুমে স্টে দেওয়া যেতে পারে। একটি কিছু প্রশাসনিক প্রক্রিয়ার মাধ্যমে একটি স্পেশাল রুম বুক করা যেতে পারে।

  19. একটি স্পেশাল ডিনার এর মাধ্যমে স্ত্রীর জন্মদিন উদযাপন করা যেতে পারে। রোমান্টিক আবহাওয়ায় একটি প্রাইভেট রুমে স্পেশাল ডিনার সেবা দেওয়া হতে পারে।

  20. একটি উচ্চ শখ হিসাবে, আপনি স্ত্রীর জন্মদিনে তাকে একটি স্পেশাল ওয়াইন বোতল দিতে পারেন। তার পছন্দের ওয়াইন দিতে পারেন অথবা সেবার জন্য উচ্চ শখ ওয়াইন ব্যবহার করতে পারেন।

  21. স্ত্রীর জন্মদিনে উপহার হিসেবে তাকে অনুষ্ঠান সাজানো যেতে পারে। তাকে পছন্দের সঙ্গীত, খাবার এবং পার্টি সামগ্রী সহ একটি মজার পার্টি আয়োজন করা যেতে পারে।





উপসংহার

স্ত্রীর জন্মদিনে প্রত্যেক স্বামী-ই চায় বিশেষ কিছু উপহার দিয়ে স্ত্রীকে খুশী করতে।  আজকের এ লেখাটিতে আপনাদের দামী উপহারের পাশাপাশি কম খরচেও কেমন করে দারুন কয়েকটি বুদ্ধি ব্যবহার করে উপহার দিয়ে আপনার স্ত্রীর জন্মদিনটি স্মরণীয় করে রাখতে পারেন তা বর্ননা করা হয়েছে৷ এই জন্য আপনার বাজেট, আপনার ও আপনার স্ত্রীর রুচির সাথে মিল রেখে এসব আইডিয়াগুলোর যেকোনটি নির্বাচন করে বার্থডেতে পুরস্কার হিসেবে দিতে পারেন। অবশ্যই এসব উপহার পেয়ে আপনার স্ত্রী খুবই খুশী হবেন।

তাহলে আজ এখানেই শেষ করছি, কথা হবে পরের আর্টিকেলে সেই পর্যন্ত ANS-Q.com এর সাথেই থাকুন। খোদা হাফেজ।



ট্যাগ: কম খরচে জন্মদিনের উপহার, বার্থডে গিফট কি দেওয়া যায়, জন্মদিনের সেরা উপহার, কম দামে ভালো উপহার, জন্মদিনের উপহার ছেলেদের জন্য, স্বামীর জন্মদিনের উপহার, স্ত্রীকে কি উপহার দেওয়া যায়, বউকে জন্মদিরে উপহার দেয়ার ৫০টি ইউনিক আইডিয়া, জন্মদিনে স্ত্রীকে উপহার দেয়ার আইডিয়া,

Post a Comment

সর্বশেষ আপডেট পেতে গুগল নিউজে ফলো করুন ⬇⬇
follow Q2Ans on google news
Ads
© Ans-Q.com. All rights reserved. Distributed by Tu