বন্ধুর জন্মদিনের উপহার দেওয়ার ২০টি ইউনিক আইডিয়া

Also Read

বন্ধুর জন্মদিনে আমরা সকলেই চাই তাকে খুশী করতে, তার কাছে দিনটিকে স্মরণীয় করে রাখতে। সকলেই চাই আমার উপহারটি যেন খুব চমকপ্রদ হয়, আবার বন্ধুরাও হয়ত আমাদের থেকে এমনটাই আশা করে থাকে। কিন্তু জন্মদিন উপলক্ষ্যে বন্ধুকে ঠিক কি উপহার দেওয়া যায়, তা অনেকেই স্বল্প সময়ে ভেবে পান না। তাই আজকের এ লেখাটিতে রয়েছে বন্ধুর জন্মদিনের উপহার দেওয়ার ২০টি ইউনিক আইডিয়া। 


আপনার জন্য আরো কয়েকটি প্রয়োজনীয় পোস্ট:




  1. বন্ধুর নামের প্রথম অক্ষর দিয়ে নামটি লিখে তাকে উপহার দিন। উদাহরণস্বরূপ, বন্ধুর নাম সম্পর্কে কিছু মনে থাকলে সেটি লিখে তার সাথে কিছু মিষ্টি দিতে পারেন।

  2. বন্ধুর পছন্দের রঙের জুতা দিন। তার জন্য আপনি প্রথমে জানতে পারেন তার পছন্দের রঙ কি। তারপর সে রঙের একটি জুতা কিনে তাকে দিতে পারেন।

  3. বন্ধুর ছবি থেকে একটি কার্টুন চিত্র তৈরি করে তাকে দিন। এটি করতে আপনি কিছু ফ্রি অনলাইন কার্টুন স্টাইল চিত্র তৈরি সাইট ব্যবহার করতে পারেন।

  4. একটি হ্যান্ডমেড উপহার তৈরি করুন। আপনি কিছু নাড়া বস্তা বা হাতে তৈরি করা কার্ড তৈরি করতে পারেন।

  5. আপনি বন্ধুর জন্য একটি অ্যাডভেঞ্চার গিফট বুক তৈরি করতে পারেন। এটি বন্ধুর পছন্দের কিছু প্লেস সমূহের তালিকা থাকবে যা তার জীবনে একটি বড় অংশ রাখে।

  6. বন্ধুর জন্মদিনে তাকে একটি স্পেশাল ফুড প্যাক দিতে পারেন। এটি হতে পারে তার পছন্দের খাবারের প্যাক, কেক বা কুকিজ প্যাক।

  7. আপনি বন্ধুর কাছে একটি জার দিতে পারেন যেখানে বন্ধুর পছন্দের অবজেক্টগুলি রাখা যাবে।

  8. বন্ধুর জন্মদিনে তাকে একটি ট্রিপ দিতে পারেন। এটি যে স্থানে হবে তা আপনার বন্ধুর পছন্দের মত হতে পারে।

  9. বন্ধুর জন্মদিনে তাকে একটি বিন্যাসযুক্ত গিফট দিতে পারেন যেখানে বিভিন্ন আইটেমগুলি থাকবে যা বন্ধু পাচ্ছেন এবং উন্নয়ন করতে পারেন।

  10. আপনি বন্ধুর জন্মদিনে একটি ডিজিটাল অ্যালবাম তৈরি করে দিতে পারেন যেখানে তার জীবনের উন্নয়নে সম্পর্কিত ছবি ও ভিডিও রয়েছে।

  11. আপনি একটি বুক তৈরি করে দিতে পারেন যেখানে বন্ধুর জন্মদিনের উপলক্ষে বন্ধুর জীবনের উন্নয়ন সম্পর্কিত উক্তি ও ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত উক্তি রয়েছে।

  12. আপনি বন্ধুর কাছে একটি পোস্টার দিতে পারেন যা তার জন্মদিনের উপলক্ষে তার জীবনের উন্নয়ন এবং পরিবর্তন সম্পর্কিত উক্তি সম্পন্ন।

  13. বন্ধুর জন্মদিনে একটি পুরাতন বই দিতে পারেন যা তার জন্মসম্পর্কিত একটি প্রতিলিপি অথবা পুরাতন ভবন সম্পর্কিত।

  14. আপনি বন্ধুর জন্মদিনে একটি সম্মাননার অনুষ্ঠান পরিচালনা করতে পারেন যেখানে তিনি উন্নয়নে সক্রিয় ছিলেন এবং তাকে উৎসাহ দেওয়া হবে।

  15. আপনি বন্ধুর জন্মদিনে একটি কোম্পানির কর্মীদের সাথে একটি সেটিং আকারে কাজ করতে পারেন যেখানে তাকে বিভিন্ন কার্যক্রমে সম্মিলিত করা হবে এবং এটি সম্পন্ন করার জন্য একটি দিন দেওয়া হবে।

  16. আপনি বন্ধুর জন্মদিনে একটি স্পেশাল রেস্টুরেন্ট থেকে একটি ভান্ডারজাত খাবার পরিবেশন করতে পারেন যা তার পছন্দের খাবার সম্পর্কিত।

  17. আপনি বন্ধুর জন্মদিনে একটি কার্ড তৈরি করতে পারেন যেখানে আপনি তার পছন্দের জিনিসগুলি ছবির মাধ্যমে লিখতে পারেন এবং এটি তাকে উপহার দিতে পারেন।

  18. আপনি বন্ধুর জন্মদিনে একটি স্পেশাল টিশার্ট তৈরি করতে পারেন যা তার পছন্দের জিনিসগুলি ছবির মাধ্যমে লিখতে পারেন এবং এটি তাকে উপহার দিতে পারেন।

  19. আপনি বন্ধুর জন্মদিনে একটি ফটোবুথ সেটআপ করতে পারেন যেখানে তাকে একটি স্মার্টফোন ক্যামেরা দিয়ে ছবি তোলা এবং সেগুলি সামগ্রী হিসেবে উপহার দিতে পারেন।

  20. আপনি বন্ধুর জন্মদিনে একটি স্পেশাল ডেকোরেশন সেটআপ করতে পারেন যেখানে তার পছন্দের রঙ, ফুল, বাক্স এবং অন্যান্য সামগ্রী ব্যবহার করা হবে। 

কম খরচে জন্মদিনের উপহার, জন্মদিনের উপহার ছেলেদের জন্য, মেয়েদের জন্মদিনের উপহার, ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট, জন্মদিনের সেরা উপহার, প্রথম জন্মদিনের উপহার, ছোট বাচ্চাদের জন্মদিনের উপহার, কম দামে ভালো উপহার,



উপসংহার

জন্মদিনে সকলেই চায় নিজের প্রিয়জনদের উপহার দিয়ে খুশী করতে। এ পুরস্কার যে অলওয়েজ অতিশয় দামী হতে হবে এমন কোন কথা নেই৷ আজকের এ লেখাটিতে তাই আপনাদের দামী উপহারের পাশাপাশি কম খরচেও কেমন করে দারুন কয়েকটি বুদ্ধি ব্যবহার করে পুরস্কার দিয়ে আপনার বন্ধুর জন্মদিনটি স্মরণীয় করে রাখতে পারেন তা বর্ননা করা হয়েছে৷ এইজন্য আপনার বাজেট, আপনার ও আপনার কাছে মানুষের রুচির সাথে মিল রেখে এসব আইডিয়াগুলোর যেকোনটি নির্বাচন করে বার্থডেতে পুরস্কার হিসেবে দিতে পারেন। অবশ্যই এসব উপহার পেয়ে আপনার বন্ধু খুবই খুশী হবেন।


আপনার জন্য :



তাহলে আজ এখানেই শেষ করছি, দেখা হবে পরের আর্টিকেলে সেই পর্যন্ত ANS-Q.com এর সাথেই থাকুন। খোদা হাফেজ।


ট্যাগ: কম খরচে জন্মদিনের উপহার, জন্মদিনের উপহার ছেলেদের জন্য, মেয়েদের জন্মদিনের উপহার, ৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট, জন্মদিনের সেরা উপহার, প্রথম জন্মদিনের উপহার, ছোট বাচ্চাদের জন্মদিনের উপহার, কম দামে ভালো উপহার,

Post a Comment

সর্বশেষ আপডেট পেতে গুগল নিউজে ফলো করুন ⬇⬇
follow Q2Ans on google news
Ads